1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেশব্যাপি অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে রাজনগর উপজেলা যুবলীগের বিশাল মোটরসাইকেল শোডাউন

  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১০১ বার পঠিত
সালেহ আহমদ : দেশব্যাপি অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজনগর উপজেলার পক্ষ থেকে বিশাল মোটরসাইকেল শোডাউন বের করা হয়।
সোমবার (৬ নভেম্বর) সকালে মৌলভীবাজারের রাজনগর উপজেলার ৪নং পাচঁগাও ইউনিয়ন প্রাঙ্গণ থেকে পাঁচগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ছানা ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জুনেদ হোসেন কুঠির নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। মোটরসাইকেল শোডাউনটি স্থানীয় বাজার, মনসুরনগর, রাজনগর কলেজ পয়েন্টসহ উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
এসময় শোডাউনে অংশগ্রহণকারীরা বিএনপির অবরোধের বিরুদ্ধে নানা স্লোগান দেন। মিছিল শেষে ৪নং পাচঁগাও ইউনিয়ন প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় পাঁচগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান রমজান, পাঁচগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান, উপজেলা সংস্কৃতি বিষয়ক সম্পাদক মনিন্ড বাবু, পাঁচগাঁও ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আমজাদ আলী সহ নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
বক্তারা বলেন, বিএনপি-জামায়াত যে নৈরাজ্য সৃষ্টি করেছে তার বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা মাঠে আছি। আমরা রাজনগর উপজেলায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতে দিবো না। রাজনগর উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সবসময় মাঠে থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..